শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সোনাগাজীতে বিএনপির ৩৬ নেতাকর্মীর জামিন বাতিল

সোনাগাজীতে বিএনপির ৩৬ নেতাকর্মীর জামিন বাতিল

স্বদেশ ডেস্ক:

ফেনীর সোনাগাজীতে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের করা মামলায় বিএনপির ৩৬ নেতাকর্মীর জামিন বাতিল করেছেন আদালত। রোববার দুপুরে জেলা ও দায়রা জজ আবু সালেহ মোহাম্মদ রুহুল ইমরান এ আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী মেজবাহ উদ্দিন জানান, ৩৯ নেতাকর্মী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তিনজনের জামিন মঞ্জুর করে অপর ৩৬ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তারা ইতোপূর্বে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন।

জামিন না মঞ্জুর হওয়াদের মধ্যে উপজেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, যুবদল আহবায়ক খুরশিদ আলম, যুগ্ম-আহবায়ক খোকন, পৌর যুবদলের আহবায়ক ইকবাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের অহাবায়ক মারুফ, ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মেজবাহ উদ্দিন পিয়াস, মোহাম্মদ খোকন রয়েছেন।

গত ২৯ আগস্ট সোনাগাজীতে বিএনপি-পুলিশ সংঘর্ষে দুই পুলিশ কর্মকর্তাসহ ১০ জন আহত হয়। পরদিন সোনাগাজী মডেল থানায় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৩৪৪ নেতাকর্মীর নামে পৃথক দুটি মামলা করে পুলিশ। ইতোমধ্যে আবদুল আউয়াল মিন্টু উচ্চ আদালতের আদেশ অনুযায়ী নিম্ন আদালত থেকে স্থায়ী জামিন নিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877